আলীকদমে এক ব্যক্তির আত্মহত্যা


আলীকদম প্রতিনিধি:

বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ওবাইদুল হাকিম পাড়ায় এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার সন্ধ্যায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তবে পুলিশ ও এলাকাবাসীসূত্রে পরস্পর বিরোধি খবর পাওয়া গেছে। পুলিশ জানায়, রবিবার সকালের দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে মো. সফিউল আলম (৩৫) নামে একদিনমজুর আত্মহত্য করেছে। তার পিতার নাম সামছুল আলম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী সাইদুল ইসলাম জানান, আমরা লাশের প্রাথমিক সুরতহাল করেছি। এখানে হত্যা বা অন্য কোন আলামত পাওয়া যায়নি। তবে আমরা প্রাথমিকভাবে একটা অপমৃত্যু মামলা নথিভূক্ত করেছি এবং লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান জেলা সদরে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

স্থানীয় সূত্র জানায়, ওই পরিবারে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। একইভাবে রবিবার সকাল ১০টার দিকে সফিউল আলম ও তার স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। কিছুক্ষণ পর অভিমান করে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সফিউল আলম। প্রতিবেশিরা বিষয়টি জানতে পেরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। তবে এলাকাবাসীর কেউ কেউ এটি পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাস দিয়েছেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *