আলীকদমের পানবাজারে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ : আহত ৩


Crime News_Alikadam Pic

মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি :

আজ শুক্রবার সন্ধ্যায় বান্দরবানের আলীকদম উপজেলার পানবাজারে বিবদমান দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এ সময় গুরুতর আহত ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বাজার পরিচালনা কমিটির নির্বাচনে ভোটার তালিকা তৈরীতে দু’পক্ষের বিরোধের জেরে এ ঘটনার সূত্রপাত বলে জানা গেছে।

প্রতক্ষদূর্শী আলীকদম ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার জাকের হোসেন ও মঞ্জুর আলম ভুলু জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে পানবাজারে জিন্নত আলীসহ কয়েকজন দোকান প্লট মালিক ব্যবসায়ীদের কাছ থেকে একটি অভিযোগপত্রে স্বাক্ষর নিচ্ছিলেন। এ সময় জিন্নত আলীর মালিকানাধীন প্লটের ব্যবসায়ী বেলাল মিকারের স্বাক্ষর আদায়ের সময় প্রতিপক্ষ ব্যবসায়ী দেলোয়ার, এরশাদ ও ফারুক বাঁধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।  এ সময় ব্যবসায়ী পক্ষের দেলোয়ার হোসেন (৪৫), আনোয়ার হোসেন ছোটন (১৬) ও মো. এরশাদ মিয়া (৩৫) গুরুতর আহত হন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সংঘর্ষে আহত মো. এরশাদ জানান, পান বাজারে প্লট মালিক পক্ষের মো. নুরের নেতৃত্বে হামলা চালানো হয়। মো. নুর নিজেই কয়েকজনকে গুরুতর আহত করে।

অপরদিকে হামলায় নেতৃত্বাদানকারী মো. নুর জানান, সংঘর্ষের সময় প্লট মালিক পক্ষের ছাবের আহামদ মেম্বার (৪৫) ও জিন্নাত আলী (৫০) আহত হয়েছেন। তবে তারা হাসপাতালে নয়, বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

আলীকদম থানার উপ-পরিদর্শক (এসআই) ছৈয়দ ওমর জানান, পুলিশ খবর পেয়েই ঘটনাস্থলে গেছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তৎপর রয়েছে। তবে এখনো থানায় কোন পক্ষই অভিযোগ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *