আলীকদমের ইউএনও’র অানুষ্ঠানিক বিদায় সম্পন্ন


Alikadam Uno News Pic copy

আলীকদম প্রতিনিধি:

বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: আল-আমিনের বিদায় অনুষ্ঠান শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। গতমাসে জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে আলীকদম উপজেলা থেকে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার পদে বদলীর আদেশ দেয়। গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বান্দরবান জেলা প্রশাসক তাকে আলীকদমের ইউএনও’র দায়িত্ব থেকে অবমুক্তির অফিস আদেশ দেন।

আলীকদম উপজেলা পরিষদ হলরূমে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত ইউএনও’র বিদায় উপলক্ষ্যে আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ও দায়রা জজ মো: শফিকুর রহমান। এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম।

উপজেলা শিক্ষা অফিসার বাসুদেব কুমার সানার সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা ও আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, লামা বিভাগীয় বন কর্মকর্তা কামাল উদ্দিন আহমেদ, আলীকদম থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাইনথপ ম্রো, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো. মামুন ইয়াকুব।

সভায় বক্তারা বলেন, আলীকদম উপজেলা থেকে বিদায়ী ইউএনও মো. আল-আমিন বিভিন্ন কারণে যুগশ্রেষ্ঠ ইউএনও হিসেবে চিহ্নিত হয়ে থাকেবন। তার হাত ধরে উপজেলার বিভিন্ন সেক্টরে অভূতপূর্ব উন্নতি সাধিত হয়েছে। সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী থেকে শুরু করে এলাকার জনপ্রতিধি, রাজনৈতিক নেতা, শিক্ষক-সাংবাদিকসহ বিভিন্নস্তরের মানুষের সাথে তা সুন্দর যোগাযোগ ছিল। উপজেলা পরিষদ এলাকা থেকে শুরু করে স্থানীয় পর্যায়ে সুষম উন্নয়নে তার সুদূর প্রসারি সুচিন্তিত মতামতের প্রতিফলিত হয়েছে।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, বিএনপি নেতা মাশুক আহামদ, আ.লীগ নেতা কামরুল হাসান টিপু, ফয়জুল উলুম মাদরাসা ও এতিমখানা পরিচালক মাও. শামুশুল হুদা সিদ্দিকী, মাতামুহুরী শিশু কল্যাণ অনাথালয়ের পরিচালক উ. উইচারা ভিক্ষু, সরকারি কর্মচারি ক্লাবের সভাপতি মো. ইয়াছিন শরীফ চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর হোসেনে সিকদার, আদর্শ সরকারি প্রাথিমক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আপ্রুমং মার্মা প্রমূখ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *