আর্জেন্টিনার প্রাথমিক দল ঘোষণা


পার্বত্যনিউজ ডেস্ক:

অবশেষে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে রাশিয়া বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার প্রাথমিক দলে ঠাঁই করে নিয়েছেন দিবালা ও ইকার্দি। লিওনেল মেসির পাশে মানিয়ে নিতে না পারার ‘তথাকথিত’ অনুযোগে সম্ভাবনাই কম ছিল পাওলো দিবালা ও মাউরো ইকার্দির। অন্যদিকে ইনজুরির কারণে দলে না থাকার পাল্লাই ভারী ছিল সার্জিও আগুয়েরোর।

কিন্তু সব শঙ্কা উড়িয়ে দিয়ে রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন কোচ হোর্হে সাম্পাওলি। এতে ওই দুই তরুণ তুর্কি স্থান করে নিলেও ডাক পাননি এরিক লামেলা ও হাভিয়ের পাস্তোরে। যদিও একে চমক হিসেবেই দেখছেন ফুটবলবোদ্ধারা।

প্রাথমিক দল নির্বাচনে ইউরোপের বিভিন্ন লিগে খেলা ফুটবলারদের প্রাধান্য দেয়া হয়েছে। তবে জায়গা হয়নি জেনিথের ম্যাত্তিয়াস ক্রানভিত্তর ও অ্যাথলেটিকো মাদ্রিদের অ্যাঞ্জেল কোরেয়ার।

আর্জেন্টিনার ৩৫ সদস্যের দল:

গোলরক্ষক: সার্জিও রোমেরো, ন্যুয়েল গুজম্যান, উইলি কাবাল্লেরো ও ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস ওতামেন্ডি, ফেদ্রিকো ফার্নান্দেজ, নিকোলাস তালিয়াফিকো, মার্কস রোহো, মার্কস অ্যাকুইনিয়া, রামিরো ফিউনেস মুরি, ক্রিস্তিয়ান আঞ্চালদি, এদুয়ার্দোস্যালভিওও গার্মান পেজেল্লা।

মিডফিল্ডার: হ্যাভিয়ের মাসচেরানো, অ্যাঞ্জেল ডি মারিয়া, এভার বানেগা, লুকাস বিগলিয়া, ম্যানুয়েল লানচিনি, জিওভানি লো সেলসো, এনজো পেরেজ, রিকার্দো সেঞ্চুরিওন, গুইদো পিজ্জারো, লিওনাদ্রো পারেদেস, ম্যাক্সিমিলিয়ানো মেজা, রদ্রিগো বাতালিয়া ও পাবলো পেরেজ।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন, পাওলো দিবালা, মাউরো ইকার্দি, ডিয়েগো পেরোত্তি, ক্রিশ্চিয়ান পাভোন ও লাউতারো মার্তিনেজ।
সূত্র: যুগান্তর।

নিউজটি খেলা বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *