আরটিভির ক্যাম্পাস স্টারের রানার আপ পাহাড়ের মেয়ে দৃষ্টি চাকমা



পার্বত্যনিউজ ডেস্ক :

আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টারের চ্যাম্পিয়ন হয়েছেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাবরিনা নওরীন। প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যথাক্রমে বুয়েটের দৃষ্টি চাকমা ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাকিনা ইসলাম ঈশিকা।

এছাড়া, বেস্ট স্মাইল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মৌ, বেস্ট হেয়ার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আসমাউল হুসনা তাওলী ও বেস্ট স্কিন নির্বাচিত হন এআইইউবি শ্রাবন্তী অধিকারী।

রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে শুক্রবার সন্ধ্যায় একই সাথে নাচ, গান ও অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা ছয়জনকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।
এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা অংশগ্রহণ করেন। চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে এক লক্ষ টাকা ও ভাটিকার পরবর্তী বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ পাচ্ছেন।

প্রতিযোগিতায় জুরি হিসেবে ছিলেন সংগীতশিল্পী কনা, অভিনেতা সজল ও নিপুণ। এছাড়া গ্র্যান্ডফিনালেতে বিশেষ অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তানিয়া আহমেদ, বাপ্পা মজুমদার ও তামান্না রহমান।

অনুষ্ঠানে ডাবর বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক জনাব সঞ্জয় মুনশী, বিপণন প্রধান জনাব মো. আসিফুর রউফ ও ব্র্যান্ড ম্যানেজার জনাব মো. শরিফুল ইসলাম (তুষার)-সহ অনেকে। এছাড়া নাট্যজন রামেন্দু মজুমদার, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব ও বিপণন প্রধান সুদেব ঘোষ-সহ অন্যান্য কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুরস্কার প্রদানের আগে সংগীতশিল্পী এসআই টুটুল, তারিন, পড়শী ও আইরিনের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন অনুষ্ঠিত হয়। দৃষ্টি চাকমা, বুয়েটের স্থাপত্য বিদ্যায় পঞ্চম বর্ষে অধ্যয়নরত রয়েছেন। অভিনয়ে পারদর্শীতার প্রতিযোগিতা সেখানে সম্পূর্ণ নিজের মেধায় শীর্ষ ৬ এ উঠে এসেছে। আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টারের প্রথম রানার আপ হয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *