আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে মানিকছড়িতে মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা


901-copy

মানিকছড়ি প্রতিনিধি:

প্রতি বছর ৯ ডিসেম্বর‘আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস’। এ উপলক্ষে মানিকছড়ি উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্যাপক আয়োজনে দিবসটি পালিত হয়।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির জনবল, স্কুল শিক্ষার্থী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সুশীল সমাজের নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় মানববন্ধন ও র‌্যালি। চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের মানিকছড়িস্থ আমতলা সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে একটি র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

ইউএনও বিনিতা রানী’র সভাপতিত্বে এবং দুপ্রক সাধারণ সম্পাদক আবদুল মান্নান এর সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন দুপ্রক সভাপতি মো. আতিউল ইসলাম। পরে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, অফিসার ইনচার্জ মো. আবদুর রকিব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. কামরুল আলম, সাবেক ইউপি চেয়ারম্যান এম.কে. আজাদ, শিক্ষক দিলীপ কুমার দে, মো. রমিজ মিয়া, গ্রাম ডাক্তার এসোসিয়েশনের সভাপতি ডা. অমর কান্তি দত্ত, সাবেক ইউপি সদস্য শাহানাজ পারভীন প্রমূখ।

এ ছাড়া সভায় প্রশাসনিক বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *