আগামী নির্বাচনে বিএনপিকে ঠেকানোর জন্য নীল নকশা তৈরি করছে সরকার


রাঙ্গামাটি প্রতিনিধি:

আগামী নির্বাচনে বিএনপিকে ঠেকানোর জন্য নীল নকশা তৈরি করছে সরকার। এই নীলনকশার অংশ হিসেবে তারা বিএনপিকে কোনো সুযোগ-সুবিধা দিচ্ছে না।

শনিবার(ফেব্রুয়ারি) সকালে রাঙ্গামাটি জেলা বিএনপির কার্যালয়ে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদ ও মুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি পালন অনুষ্ঠানে জেলা বিএনপির নেতাকর্মীরা এসব কথা বলেন।

এসময় কর্মসূচিতে অংশগ্রহণ করেন রাঙ্গামাটি জেলা বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান, কেন্দ্রীয় বিএনপি’র উপজাতীয় বিষয়ক সম্পাদক কর্নেল (অবঃ) মণিষ দেওয়ান, জেলা বিএনপি’র সভাপতি মো, শাহ আলম, সহ-সভাপতি সুষোভন দেওয়ান, সাধারণ সম্পাদক দীপন তালুকদার ও সাবেক পৌর মেয়র সাইফুল ইসলাম, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইফুল ইসলাম পনির, সিনিয়র যুগ্ম সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, পৌর বিএনপি’র যুগ্ম সম্পাদক মো. কামাল হোসেন প্রমুখ।

নেতারা আরো বলেন, শান্তিপূর্ণ কর্মসূচি চলাকালে বাধা দেওয়া হচ্ছে, নাশকতার কথা বলে সারাদেশে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে এবং যেখানে শান্তিপূর্ণ কর্মসূচি চলে, সেখানে কিসের নাশকতা? বিএনপিকে নেতৃত্বশূন্য করতে এবং আগামী নির্বাচনে অংশগ্রহণে বাধা দিতে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের একটাই উদ্দেশ্য, একদলীয় শাসন প্রতিষ্ঠা করা। কিন্তু যতই নীলনকশা ও ষড়যন্ত্র করুক না কেন বিএনপি’কে দমিয়ে রাখা যাবে না।

নেতারা আরো বলেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদে আগামীকাল ১৮ ফেব্রুয়ারি রাঙ্গামাটি জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান ও আগামী ২০ফেব্রুয়ারি রাঙ্গামাটি জেলায় বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে বলেও জানান জেলা বিএনপির নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *