অস্ত্র দিয়ে চাপ দিয়ে চাঁদা আদায়কারী সন্ত্রাসীদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে


সাজেক প্রতিনিধি:

খাগড়াছড়ি রিজিয়নের নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ(এসজিপি,এএফডব্লিউসি,পিএসসি) বলেছেন, পার্বত্যাঞ্চলে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নকে বেগবান করতে অস্ত্র দিয়ে চাপ দিয়ে চাঁদা আদায়কারী সন্ত্রাসীদেরদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

নিরাপত্তাবাহিনী পার্বত্যঅঞ্চলের এমন কোন প্রত্যন্ত এলাকা নাই যেখানে নিরাপত্তাবাহিনী যায়নি। পার্বত্যঅঞ্চলের প্রত্যকটি প্রত্যন্ত এলাকায় নিরাপত্তাবাহিনী এই এলাকার জনগণের জীবনমান উন্নয়নে নিরলস কাজ করে করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে।

রবিবার(২৬নভেম্বর) দুপুর ১২টায় বাঘাইহাট জোনে খাগড়াছড়ি রিজিয়নের নবাগত রিজিয়ন কমান্ডার আগমন উপলক্ষ্যে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। জোনের জোন কমান্ডার লে. কর্ণেল গোলাম আজম(এসবিপি, পিএসসি)এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ এসব কথা বলেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ার, বাঘাইহাট পুলিশ ক্যাম্প এর পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম, বাঘাইহাট ফরেস্ট রেঞ্জ কর্মকর্তা সৈয়দ গোলাম সাহিদ, সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানজিত চাকমা, কংলাক মৌজা হেডম্যান চংমিংথাং লুসাই, সাবেক সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, গরেন্দ্র ত্রিপুরা, বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাক্যবোদি চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি নাজিম উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

রিজিয়ন কমান্ডার বক্তব্যে তিনি আরো বলেন, পার্বত্য অঞ্চলের সমস্যা যা ছিল ঐ সমস্যা একমাত্র মোকাবেলা করেছে নিরাপত্তাবাহিনী। এই এলাকায় বসবাসরত সাধারণ প্রান্তিক জনগোষ্ঠী যারা আছে তারা যেন সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে উন্নয়নের সুফল ভোগ করতে পারে সেদিকে আমাদের সকলকে নজর রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *