অস্ত্র দিয়ে কাউকে বেশি দিন দমিয়ে রাখা যায় না- ফিরোজা বেগম চিনু এমপি


FOOT BAEE

কাপ্তাই প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রামের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু বলেন, অস্ত্র দিয়ে সহজে কাউকে বেশি দিন দমিয়ে রাখা যায় না। যখন ধর্য্যের বাঁধ ভেঙ্গে যাবে তখন কাউকে দমিয়ে রাখা যাবেনা বলে মন্তব্য করেন তিনি।

শনিবার কাপ্তাই বন্ধু মহলের আয়োজনে মাদক বিরোধী ফুটবল টর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খেলা ধুলা, সাংস্কৃতি ও বিনোদন দেশকে মাদক মুক্ত রাখে। সকল অন্যায় কাজ থেকে দুরে রাখে। তিনি দু:খ প্রকাশ করে বলেন, সম্প্রতি কাপ্তাইয়ে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাহাড়ীরা নতুন বাজার হাট বর্জন করেছে যা খুবই দু:খ জনক।

এর আগে বিকাল ৪ টায় নতুন বাজার আনন্দ মেলা মাঠে শান্তির পায়রা উড়িয়ে টুর্নামেন্টর উদ্বোধন করেন তিনি।

উদ্বোধন শেষে আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্টর কমিটির সভাপতি নবী হোসেন।

অনুষ্ঠানে অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছ্ইান চৌধুরী, খেলা কমিটির আহবায়ক কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌ. আবদুল লতিফ, উপজেলা আ’লীগ যুগ্নসম্পাদক, কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি ও মহিলা এমপির প্রতিনিধি ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, ইউনিয়ন আ’লীগ সভাপতি সাগর চক্রবতী, সাবেক জাতীয় ফুটবলার ও ইউপি চেয়ারম্যান বিপ্লব মারমা, কাপ্তাই জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সভাপতি তাজুল ইসলাম প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন কাপ্তাই থানার ওসি রঞ্জন কুমার সামান্ত, উপজেলা ছাত্রলীগ সভাপতি নুর উদ্দিন সমুনসহ উপজেলা ও জেলা আ’লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত টর্নামেন্টে ১৩টি দল অংশ গ্রহণ করে। এর মধ্যে গতকাল কাপ্তাইন নতুন বাজার এফএনসি একাদ্বশ ও চিৎমরম সি বি বি একাদ্বশ খেলায় অংশ্রগ্রহণ করে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *