আগামী নির্বাচনে জনসংহতি সমিতিকে অবৈধ অস্ত্র ও পেশী শক্তি দিয়ে জয়ী হওয়ার সুযোগ দেয়া হবে না: দীপংকর


 

নিজস্ব প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, দলীয় কর্মীদের মধ্যে মতবিরোধ ও সাংগঠনিক দুর্বলতার সুযোগে গেল ২০১৪ সালে সাধারণ নির্বাচনে জনসংহতি সমিতি (জেএসএস) অবৈধ অস্ত্র ও পেশী শক্তির মাধ্যমে ভোট ডাকাতি করে বিজয়ী হয়েছিল। আগামী নির্বাচনে সেই সুযোগ দেয়া হবে না। আওয়ামী লীগ অন্য যে কোন সময়ের চাইতে বর্তমানে শক্তিশালী ও সংগঠিত। জনসংহতি সমিতির সকল ষড়যন্ত্র প্রতিহত করে সামনের নির্বাচনে নৌকার প্রতীকে বিজয় নিশ্চিত করতে হবে।

সোমবার (১৯ মার্চ) বিকেলে বরকল উপজেলা সদরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও বরকল উপজেলা আওয়ামী লীগের নতুন অফিস ঘর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জাতীয় সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, জেলা পরিষদের সদস্য সুবীর কুমার চাকমা, জেলা আওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাত কুমার চাকমা, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, মহারাজ আইমাছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ,ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *