অস্ত্রসহ ২ রোহিঙ্গা সন্ত্রাসী আটক


কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার-টেকনাফ মহাসড়ক সংলগ্ন উখিয়ার কুতুপালং কচুবনিয়া ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ দু’রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭।

বুধবার(১৭জানুয়ারি) ভোররাত ৪টার দিকে এ অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি এসবিবিএল, ১টি রামদা, ১টি কিরিচ এবং ২ রাউন্ড তাজা কার্তুজ জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো, উখিয়ার বালুখালী, ক্যাম্প-১, ব্লক-৪৩ এর বাসিন্দা মৃত খায়রুল আমিনের পুত্র মো. আব্দুর রহমান জাবেদ (২৮) ও কুতুপালং ক্যাম্পের ব্লক ই-৩, পাহাড় নং-৮ এর বাসিন্দা আবুল কালামের ছেলে মো. সেলিম (২৪)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, কক্সবাজার-টেকনাফ মহাসড়কের কুতুপালং কচুবনিয়া এলাকার জনৈক ফরিদ আহমেদের বাড়ির সামনে ৫-৬জন অস্ত্রধারী সন্ত্রাসী কার্যকলাপ সৃষ্টির উদ্দেশ্যে অবস্থান করছে খবর পায়।

এমন তথ্যের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার মো. রেজাউল হকের নেতৃত্বে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী পালিয়ে যাওয়ার সময় জাবেদ ও সেলিমকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১টি এসবিবিএল, ১টি রামদা, ১টি কিরিচ এবং ২ রাউন্ড গুলি জব্দ করা হয়। ধৃতরা বিভিন্ন সময়ে কক্সবাজারের বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র দিয়ে ডাকাতিসহ নানা ধরণের অপরাধ ও সন্ত্রাসী করে আসছে বলে স্বীকার করেছে।

আটককৃতদের বিরুদ্ধে উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্ত আইনে মামলা রুজু করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *