অবশেষে কক্সবাজার জেলা যুবলীগের নতুন কান্ডারি বাহাদুর-সোহেল



কক্সবাজার প্রতিনিধি:
বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কক্সবাজার জেলা যুবলীগের কান্ডারি নির্বাচিত হলেন সোহেল আহামদ বাহাদুর ও শহীদুল হক সোহেল। তুমুল উত্তেজনাপূর্ণ কাউন্সিলের মাধ্যমে কাউন্সিলরদের সরাসরি ভোটে সভাপতি নির্বাচিত হলেন সোহেল আহামদ বাহাদুর ও সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন শহীদুল হক সোহেল।

সোহেল আহামদ বাহাদুর পেয়েছেন ২০৯ ভোট। তাঁর একমাত্র প্রতিদ্বন্ধী প্রার্থী মো. শহিদুল্লাহ পেয়েছেন-৯৮ ভোট। অন্যদিকে শহীদুল হক সোহেল পেয়েছেন ১৮৫ ভোট। তাঁর একমাত্র প্রতিদ্বন্ধী প্রার্থী সোয়েব ইফতেখার পেয়েছেন ১২২ ভোট।

জানা গেছে, একদম শেষ মুহূর্তে এসে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ান সভাপতি প্রার্থী সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি নূরুল আজিম কনক এবং সাধারণ সম্পাদক প্রার্থী সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি আলী আহামদ। তাই ভোটের প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন সভাপতি পদে সোহেল বাহাদুর ও শহীদুল্লাহ এবং সাধারণ সম্পাদক পদে শহীদুল হক সোহেল ও শোয়েব ইফতেখার।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে কাউন্সিল আয়োজনের শুরু দিকে প্রার্থী হওয়ার তোড়জোড় দেখা গেলেও কয়েকদিন আগে সরে দাঁড়ান সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দীন পুতু, মাসুকুর রহমান বাবু ও প্রভাবশালী যুবনেতা ডালিম বড়ুয়া।

বৃহস্পতিবার ২৯ মার্চ সারাদিন সম্মেলন অনুষ্ঠিত হয়। সন্ধ্যার ৬টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে কাউন্সিল অধিবেশন শুরু হয়। নাম প্রস্তাব শেষে ৭টার দিকে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গণনা শেষে সোয়া ৯টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

কাউন্সিল সরাসরি পরিচালনা করেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনর রশিদসহ কেন্দ্রীয় নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *