অতীত নিয়ে বসে থাকতে চান না চাঁদনী


পার্বত্যনিউজ ডেস্ক:

দীর্ঘ দিন মিডিয়া থেকে দূরে ছিলেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী। ২০০৮ সালে সংগীতশিল্পী বাপ্পা মজুমদারকে বিয়ে করার পর ছোট পর্দার জনপ্রিয় মুখ চাঁদনী অনেকটা আড়ালেই চলে গিয়েছিলেন শোবিজ থেকে। চলতি বছরের শুরুতে বাপ্পার সঙ্গে দীর্ঘ ১০ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন।

সম্প্রতি হারিয়েছেন বাবাকেও। সব মিলিয়ে ভালো যাচ্ছিল না সময়টা। নিজেকে গুছিয়ে আবার কাজে ফিরছেন এ অভিনেত্রী। নতুনভাবে, নতুন স্বপ্ন নিয়ে দর্শকদের আবার ভালো কাজ উপহার দিতে নিজেকে তৈরি করছেন তিনি। বেশ কয়েকটি কাজের স্ক্রিপ্টও পেয়েছেন ইতোমধ্যে, সব মিলে গেলে শিগগিরই তাকে টেলিভিশনের পর্দায় আবার নিয়মিত দেখা যাবে।

এতদিন পর নতুন আঙ্গিকে ফেরা প্রসঙ্গে চাঁদনী বলেন, ‘মন দিয়ে সংসার করার জন্য গত ৬ বছর কাজ থেকে দূরে ছিলাম। অনেকটা পিছিয়ে গিয়েছি এ সময়টাতে, তবে নিজেকে আবার কাজ করার জন্য প্রস্তুত করে তুলেছি। অতীত নিয়ে আর বসে থাকতে চাই না। বেশ কিছু কাজের কথা চলছে, কাজের মধ্যে দিয়েই আগামী দিনগুলো ভালোভাবে পার করতে চাই।’

১৯৯৪ সালে ‘দুখাই’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি বেশ কিছু টেলিভিশন নাটকেও অভিনয় করেছেন। নৃত্যের মাধ্যমে পরিচিত পাওয়া চাঁদনী ২০১২ সালে ব্রুনাইয়ের ৪২তম স্বাধীনতা ও জাতীয় দিবসে ব্রুনাই দারুস্‌সালামে বাংলাদেশী নৃত্যশিল্পী হিসেবে অংশ নিয়েছিলেন। তার অভিনীত সফল চলচ্চিত্রের মধ্যে রয়েছে দুখাই, লালসালু ও জয়যাত্রা। আর লালসালুতে অভিনয় করেই জাতীয় চলচ্চিত্র পুরষ্কারও পান চাঁদনী।

নিউজটি বিনোদন বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *